২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম :

ইউপি চেয়ারম্যানের বন্দুকের গুলি কৃষকের কপালে

ডেস্ক রিপোর্ট» সরকারিভাবে নিষিদ্ধ ঘোষণা করা হলেও নীলফামারীর জলঢাকায় পাখি শিকার করতে যাওয়া ইউপি চেয়ারম্যানের বন্দুকের গুলিতে এক কৃষক গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার বেলা আড়াইটার দিকের গুলিবিদ্ধ কৃষক দুলাল চন্দ্র রায়কে (২৬) আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি চেয়ারম্যানের মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়। আহত কৃষক উপজেলার গোলনা ইউনিয়নের তালুক গোলনা গ্রামের জ্যোতিন চন্দ্র রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শীতের আগমনে প্রতি বছরের ন্যায় এবারও বিদেশি পাখি এসে ভিড় করেছে গ্রামের দলবাড়ি বিলে। সরকারিভাবে পাখি শিকার নিষিদ্ধ হওয়ার পরও দুপুরের দিকে কাঠালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান তুহিন মোটরসাইকেলযোগে এসে তার বন্দুক দিয়ে দলবাড়ি বিলে পাখি শিকারে নামে।

গুলি করে পাখি শিকারের সময় বিলের পাশে জমিতে ধানকাটারত কৃষক দুলাল চন্দ্রের কপালে ও শরীরের বিভিন্ন স্থানে গুলি লাগে। এতে ওই কৃষক মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসীর সহায়তায় ইউপি চেয়ারম্যান তুহিন একটি মাইক্রোবাসে করে আহত কৃষককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় এলাকাবাসী তার ব্যবহৃত মোটরসাইকেলটি আটক করে।

জলঢাকা থানা পুলিশের ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে ইউপি চেয়ারম্যানের মোটরসাইকেলটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

Share Button