২রা অক্টোবর, ২০২০ ইং, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম :

শ্যামনগরে মাদার নদীতে বিশেষ অভিযানে অবৈধ জাল আটক

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা)» সাতক্ষীরার শ্যামনগর উপজেলা মৎস্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার সকালে ভেটখালী বাজার সংলগ্ন মাদার নদীতে জীব বৈচিত্র্য সংরক্ষণ ও মৎস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে অবৈধ জালের বিরুদ্ধে সম্মিলিত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আনুমানিক নিষিদ্ধ ১২শত মিটার বেহুন্দী জাল আটক ও অগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
অভিযান পরিচালনা করেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার ফারুক হোসাইন সাগর। এ সময় আরও উপস্থিত ছিলেন রায়নগর পুলিশ ফাঁড়ির সদস্যবৃন্দ ও ভেটখালী কোষ্ট গার্ড সদস্যবৃন্দ প্রমুখ। উপজেলা মৎস্য অফিসার বলেন উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের উদ্যোগে সকল নদীতে জীব বৈচিত্র্য সংরক্ষণ ও মৎস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে র‌্যাব,পুলিশ,কোষ্ট গার্ড ,নেীপুলিশ সকলের সম্মিলিত অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য যে গত সোমবার মুন্সিগঞ্জ ইউপির মালঞ্চ নদী থেকে ১২শত মিটার বেহুন্দি জাল মোবাইল কোট পরিচালনা করে আটক করা হয় এবং পরবর্তীতে আগুনে পুড়িয়ে ফেলা হয়। মোবাইল কোট পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি সুজন সরকার।
ছবি-সাতক্ষীরার শ্যামনগরে মাদার নদীতে বিশেষ অভিযানে আটক অবৈধ জাল বিনষ্ট করছেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফারুক হোসাইন সাগর।

Share Button